শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৫ রবিউল আউয়াল, ১৪৪৬

নাট্যকার আনান জামানের বিরুদ্ধে বিএনপির সংবাদ সম্মেলন

প্রতিনিধি,মানিকগঞ্জ

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:১৯

আপডেট: ৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:০৯

শেয়ার

নাট্যকার আনান জামানের বিরুদ্ধে বিএনপির সংবাদ সম্মেলন
লিখিত বক্তব্য পাঠ করছেন মাহবুবুর রহমান মিঠু। ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ব বিভাগের সহকারী অধ্যাপক নাট্যকার আনান জামানের বিরুদ্ধে মানিকগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে মানিকগঞ্জ প্রেসক্লাব হল রুমে সিঙ্গাইর উপজেলা বিএনপি এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। নাট্যকর আনান জামানের বাড়ি মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার গোলাইডাঙ্গা গ্রামে। এ ছাড়া তিনি সিঙ্গাইর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা।

সংবাদ সম্মেলনে সিঙ্গাইর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান মিঠু সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি তার লিখিত বক্তব্যে বলেন-

সম্প্রতি আনান জামান সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ফেসবুক আইডি থেকে উপজেলা বিএনপিকে অভিযুক্ত করে তার কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করা হয়েছে বলে পোস্ট করেন। ফেইসবুকে তিনি লিখেছেন যে বিপুল পরিমান চাঁদা দেয়া অসম্ভব; তাই ৭০০ মোমবাতি জ্বালিয়ে মৃত্যু উৎযাপন করবেন।

দেওয়ান মাহবুবুর রহমান মিঠু বলেন, জেলা বা উপজেলা বিএনপির কোন নেতাকর্মী তার নিকট এই চাঁদা দাবি করেননি।

সংবাদ সম্মেলনে আনান জামানের এক প্রতিবেশী অভিযোগ করে বলেন, অসহায় গ্রামবাসীদের ইচ্ছেমতো অত্যাচার করে আসছিল আনান জামান। সে তার ক্যাডার বাহিনী দিয়ে জায়গা-জমি দখল করতেন ইচ্ছেমতো। গ্রামের অনেক ব্যবসায়ীরও তার নিকট টাকা পাওনা রয়েছে। এসব বিষয়ের প্রতিবাদ করলেই পুলিশি হয়রানি হতে হতো তাদের।