শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৫ রবিউল আউয়াল, ১৪৪৬

শিশু সন্তানকে দেয়ালে আছড়ে হত্যা, পিতা আটক

প্রতিনিধি,নাটোর

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৫৩

আপডেট: ১২ সেপ্টেম্বর, ২০২৪ ২৩:১৪

শেয়ার

শিশু সন্তানকে দেয়ালে আছড়ে হত্যা, পিতা আটক
ইয়াসিন আলি। ছবি: বাংলা এডিশন

নাটোরে মুরসালিন নামে ৩ মাসের এক শিশু সন্তানকে দেয়ালে আছড়ে হত্যা করেছে তার নিজের পিতা ইয়াসিন আলী। এ ঘটনায় পুলিশ ইয়াসিন আলিকে তার বাড়ি থেকে আটক করেছে।

বুধবার সন্ধ্যায় নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের নারায়নপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বাবার বাড়িতে টিকা দিয়ে ৩ মাসের শিশু মুরসালিনকে নিয়ে ইয়াসিন আলির স্ত্রী রুপা বেগম বুধবার তার স্বামীর বাড়িতে আসেন। ওই দিন দুপুরে রান্না-বান্না করে ছেলেকে রেখে পাশের বাড়িতে পানি আনতে যান রুপা বেগম। এ সময় শিশু মুরসালিন চিৎকার শুরু করলে রেগে গিয়ে ইয়াসিন আলি মুরসালিনকে কোলে নিয়ে ঘরের ইটের দেয়ালে আছাড় দেন।

পানি নিয়ে এসে মা রুপা বেগম দেখেন তার সন্তান অচেতন এবং নাখ-মুখ ও মাথায় আঘাতের চিহ্ন। দ্রুত পাশের বাড়িতে নিয়ে গিয়ে মাথায় পানি দেন। পরে স্থানীয়রা শিশুটিকে রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত শিশুর চাচা খলিল বলেন, ‘রাাস্তায় ছোট ভাইয়ের বৌয়ের সঙ্গে দেখা হয়। সে কান্নাকাটি করে বলতে থাকে ভাই আমার ছেলেকে বাঁচান। আমার ছেলেকে মেরে ফেলেছে। এরপর ছেলেকে হাসপাতালে নিলে ডাক্তাররা বলে মারা গেছে।’

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী বলেন, ‘এমন একটি ঘটনা আমরা জানতে পেরেছি। পুলিশ শিশুর বাবাকে আটক করেছে। শিশুটির ময়নাতদন্ত হবে। তদন্ত রিপোর্টে প্রকৃতপক্ষে কি ঘটেছিল তা জানা যাবে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনগত পদক্ষেপ নেয়া হবে।’