শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৫ রবিউল আউয়াল, ১৪৪৬

পাহাড়ের ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন লোহাগাড়ার ফয়সাল

প্রতিনিধি, লোহাগাড়া (চট্টগ্রাম)

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:১৭

আপডেট: ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৪৩

শেয়ার

পাহাড়ের ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন লোহাগাড়ার ফয়সাল
নিহত মুহাম্মদ ফয়সাল। ছবি: সংগৃহীত

পার্বত্য জেলা বান্দরবানে বেড়াতে গিয়ে বাইক খাদে পড়ে ১৮ বছর বয়সী মুহাম্মদ ফয়সাল নামে চট্টগ্রামের লোহাগাড়ার এক কিশোরের মৃত্যু হয়েছে।

ফয়সাল উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাঁশখালিয়া পাড়ার দিদারুল আলমের পুত্র। এ ঘটনায় একই এলাকার আবুল কাশেমের পুত্র ১৭ বছর বয়সী মুহাম্মদ ফাহিম নামে আরও এক কিশোর গুরতর আহত হয়েছেন।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বান্দরবান-থানচি সড়কের চিম্বুক এলাকায় এই দূর্ঘটনা ঘটে। সকাল সাড়ে ৮টার দিকে ৪টি মোটর সাইকেল নিয়ে আট বন্ধু মিলে লোহাগাড়া থেকে পার্বত্য জেলা বান্দরবানে বেড়াতে যান। ঘটনাস্হলে পৌঁছালে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়।

ঘটনার কিছুক্ষণ পর সেনাবাহিনী এবং স্থানীয়দের সহযোগিতায় গভীর খাদ থেকে ফয়সালকে নিহত ও ফাহিমকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করা হয়।

উন্নত চিকিৎসার জন্য ফাহিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত ফয়সাল পাইপ ফিটিংসের কাজ করত আর ফাহিম আমিরাবাদ সুফিয়া আলীয়া মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ নুরুন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘আইনী প্রক্রিয়া শেষে নিহত ফয়সালের মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। শনিবার সকালে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হবে।