শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

চবি তরুণ কলাম লেখক ফোরামের দায়িত্ব পেলেন মাহফুজ ও মিহির

প্রতিনিধি,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৫৬

আপডেট: ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৫৮

শেয়ার

চবি তরুণ কলাম লেখক ফোরামের দায়িত্ব পেলেন মাহফুজ ও মিহির
তরুণ কলাম লেখক ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। কোলাজ: বাংলা এডিশন

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার ২০২৪-২৫ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে আরবি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মাহফুজুর রহমান সভাপতি এবং একই বিভাগ ও শিক্ষাবর্ষের মেসবাহ উদ্দীন মিহির সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

শনিবার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আমজাদ হোসেন হৃদয় ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী সাত কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি মাহফুজুর রহমান বলেন, লেখালেখি মাধ্যমে তরুণ প্রজন্মের বুদ্ধিবৃত্তিক বিকাশ এবং সমাজ ও রাষ্ট্র প্রতি দায়বদ্ধতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাবো। তরুণদের লেখালেখি উদবুদ্ধকরণ, সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি এবং আত্ম-উন্নয়নমূলক কর্মকান্ডের প্রতি জোর দিবো।  

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দীন মিহির বলেন, 'লেখক ফোরাম লেখক তৈরির পাশাপাশি একজন ভালো সংগঠক হতেও সাহায্য করে। আশা করি, সকলের সহযোগিতা ও সমর্থন পেলে, চবি শাখাকে সেরা শাখা হিসেবে তার গর্বের জায়গাটি ফিরিয়ে দিতে পারবো '