শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

নিজেকে ভালোবাসলে জীবন সুন্দর হয়ে ওঠে: পরীমণি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৪৮

শেয়ার

নিজেকে ভালোবাসলে জীবন সুন্দর হয়ে ওঠে: পরীমণি
ছবি: সংগৃহীত

পরীমণি ও রাজের ডিভোর্সের এক বছর পূর্ণ হয়েছে। এই উপলক্ষে পরী নিজের ফেসবুক পেজে একটি দীর্ঘ স্ট্যাটাস শেয়ার করেছেন, যেখানে তিনি সন্তানের সঙ্গে কাটানো সময় ও নিজের জীবনের অভিজ্ঞতা তুলে ধরেছেন। তিনি বলেছেন, ‘নিজেকে ভালোবাসলে জীবন সুন্দর হয়ে ওঠে’, যা তার নতুন দৃষ্টিভঙ্গির প্রতিফলন।

বাধা-বিপত্তি থাকবেই, তবে এগিয়ে যেতে হবে—এই বিশ্বাসে অটল পরী বর্তমানে কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন। অনেক চড়াই-উতরাই অতিক্রম করার পর, এখন তিনি নিজেকে কাজের জন্য ফিট মনে করছেন।

তিনি টালিউডে কাজ করেছেন, সম্প্রতি দেবরাজ সিনহার ‘ফেলুবকশি’ সিনেমার শুটিং শেষ করেছেন। ডাবিংয়ের জন্য কলকাতায় যাওয়ার কথা থাকলেও ভিসা জটিলতার কারণে কিছুটা বিলম্ব হচ্ছে। তবে, পরী হতাশ নন; তিনি জানেন ধৈর্য ও নিষ্ঠার মাধ্যমে কিভাবে কাজ করতে হয়। ‘ফেলুবকশি’তে কাজ করার সময় সেখানে একটি নতুন সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।
এছাড়া, পরীমণির ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ গত ৮ আগস্ট হইচইয়ে মুক্তির জন্য নির্ধারিত ছিল, তবে দেশের পরিস্থিতির কারণে তার মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। সম্প্রতি হইচই জানিয়েছে, সিরিজটি অক্টোবরের মধ্যে মুক্তি পাবে। সিরিজের ট্যাগলাইন ‘রক্তে রাঙা প্রেমের কিসসা’।

অন্যদিকে, বাংলার ‘প্রথম নারী শহীদ’ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন সংগ্রাম নিয়ে ২০২১ সালে রাশিদ পলাশ একটি সিনেমা শুরু করেছিলেন, যেখানে পরীমণি প্রীতিলতার ভূমিকায় অভিনয় করছেন। মা হওয়ার কারণে পরী সিনেমার শুটিংয়ে বিরতি দিতে বাধ্য হয়েছেন। তবে এখন তিনি বাকি শুটিং শেষ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। প্রীতিলতার চরিত্রে পরীমণির নাম যোগ হওয়ায় এই তালিকায় নতুন সংযোজন হল।