শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

সৃজিত-মিথিলার বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:০৯

শেয়ার

সৃজিত-মিথিলার বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত
রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় তারকা সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার দাম্পত্য জীবনে নতুন করে বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছে। যদিও তারা দুজনেই এসব খবর হাস্যরসে উড়িয়ে দেন, প্রতিবছর নেটিজেনরা তাদের সম্পর্ককে নিয়ে আলোচনা করেন। সম্প্রতি আবারও সেই আলোচনা শুরু হয়েছে।

সৃজিত ও মিথিলা প্রেমের মাধ্যমে বিয়ে করেছিলেন, তবে এক ছাদের নিচে তাদের দেখা হয় খুব কম। দুইজনেই কাজের ব্যাপারে ব্যস্ত থাকায় একত্রে সময় কাটানো কঠিন হয়ে পড়ে।
চলতি মাসের ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিতের জন্মদিন। ভারতের গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, সৃজিত অনেক শুভেচ্ছা পেয়েছেন, কিন্তু মিথিলার পক্ষ থেকে কোনো শুভেচ্ছাবার্তা আসেনি। এ কারণেই বিচ্ছেদের গুঞ্জন আরও জোরালো হয়েছে।

বিয়ের পর মিথিলা মেয়েকে নিয়ে কলকাতায় থাকলেও, বছরখানেক পর বাংলাদেশে ফিরে আসেন এবং মেয়েকে স্থানীয় একটি স্কুলে ভর্তি করান। মাঝে মাঝে আফ্রিকা ও ইউরোপে কাজের জন্য ব্যস্ত থাকেন তিনি। তাদের এই দূরত্ব সম্পর্কের উপর চাপ তৈরি করছে।

প্রতিবছরই বিচ্ছেদের গুঞ্জন ওঠে, কিন্তু উভয় পক্ষই এসব খবর গুজব বলে উড়িয়ে দেয়। তবে তারা দূরত্ব সত্ত্বেও সম্পর্কটি টিকিয়ে রাখতে চেষ্টা করছেন। সৃজিত ও মিথিলার পক্ষ থেকে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

মিথিলা ও সৃজিতের প্রথম পরিচয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে। সেখান থেকেই তাদের বন্ধুত্ব ও প্রেমের শুরু। এর আগে মিথিলার বিয়ে হয়েছিল জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে, যা ২০০৬ সালের ৩ আগস্ট ঘটে এবং ২০১৭ সালের জুলাইতে তাদের বিচ্ছেদ ঘটে।