শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

আদালতে ১০ বছরের ছোট স্বামীর সঙ্গে বিচ্ছেদ চেয়েছেন উর্মিলা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩২

শেয়ার

আদালতে ১০ বছরের ছোট স্বামীর সঙ্গে বিচ্ছেদ চেয়েছেন উর্মিলা
উর্মিলা মাতণ্ডকর। ছবি: সংগৃহীত

২০১৬ সালে নিজের থেকে ১০ বছরের ছোট মহসিন আখতার মীরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন লাস্যময়ী বলিউড অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকর।  এবারে বিচ্ছেদের পথে হাঁটছেন এক সময়কার জনপ্রিয় ছাম্মা ছাম্মা এ অভিনেত্রী।

২০১৬ সালে কাশ্মীরি ব্যবসায়ী তথা মডেল মহসিন আখতার মীরকে বিয়ে করেন উর্মিলা। ডিজাইনার মনীশ মালহোত্রার সূত্রে দুজনের আলাপ হয়েছিল। মহসিন ঊর্মিলার থেকে প্রায় ১০ বছরের ছোট। তা নিয়ে সেই সময় বিস্তর আলোচনা হয়েছিল। কিন্তু আলোচনা-পর্যালোচনাকে পাত্তা না দিয়ে বিয়ের সিদ্ধান্ত নেন উর্মিলা-মহসিন।

নিজের বাড়িতে কাছের মানুষজনের উপস্থিতিতে খুবই ছিমছামভাবে বিয়ে করেন উর্মিলা। বি-টাউনের কাউকে সে বিয়েতে দেখা যায়নি। শুধুমাত্র ডিজাইনার মনীশ মালহোত্রা ছিলেন।

বহুদিন ধরেই উর্মিলা ও মহসিন আলাদা থাকেন। তবে এবারে আট বছরের দাম্পত্য শেষ করতে চান অভিনেত্রী। একই সঙ্গে সিনেমায় কামব্যাক করতে চান তিনি। সেই কারণেই ডিভোর্স চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

শিশুশিল্পী হিসেবে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন উর্মিলা। তারপর নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। ‘রঙ্গিলা’, ‘জুদাই’, ‘খুবসুরাত’, ‘জঙ্গল’, ‘এক হাসিনা থি’র মতো বহু হিট সিনেমা রয়েছে তার ঝুলিতে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সিনেমার সঙ্গে উর্মিলার দূরত্ব বাড়ে। শেষ ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘ব্ল্যাকমেল’ সিনেমায় অভিনেত্রীকে দেখা গিয়েছিল, তাও আবার ক্যামিও চরিত্রে।