শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

নিজ হাতে মাথার চুল কাটলেন রুনা খান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৫৩

শেয়ার

নিজ হাতে মাথার চুল কাটলেন রুনা খান
রুনা খান। ছবি: সংগৃহীত

ফেসবুকে শুক্রবার ১১টি ছবি আপলোড করে নিজের ব্যক্তিগত তথ্য শেয়ার করেছেন বাংলা নাটকের জনপ্রিয় মুখ রুনা খান।

ছবির ক্যাপশনে রুনা নিজের চুল আর হেয়ার স্টাইল নিয়ে ভক্তদের জানান, নিজের চুল নিজে কাটতে পছন্দ করেন। কখনও কখনও হাতের কাছে কাঁচি না থাকলে বটি দিয়েই কেটে ফেলেন নিজের চুল।
 
অভিনেত্রী আরও জানান, এটি তার এক ধরনের পুরনো ‘ব্যারাম’। বটি দিয়ে চুল কাটার অভিজ্ঞতা তার জীবনে অনেক রয়েছে। শুধু তাই নয়, সে চুল কাটা নিয়ে লাইট, ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয়ও করেছেন।
 
জনপ্রিয় অভিনেত্রী রুনা খানের ফেসবুক পোস্টটি ছিল এরকম-
 
নাই কাজ তো খৈ ভাজ। নিজের চুল নিজের হাতে কাটার ব্যারাম আমার পুরনো। ইডেনে হলে থাকার সময় একবার কাঁচি ছিল না বলে বঁটি দিয়ে মাথার চুল কেটেছিলাম, বিয়ের পরও একবার EW’র উপর জিদ করে বঁটি দিয়ে চুল কেটে ফেলেছিলাম।
 
সে কাণ্ড দেখে, আমার হলের বন্ধুরা আর EW’র বিস্ময়ের সীমা ছিল না! এটা কীভাবে সম্ভব! কোনো মানুষ নিজের চুল নিজে কীভাবে বঁটি দিয়ে কাটতে পারে!
 
দুই সময়েই কিন্তু আমি অলরেডি অভিনয় কর্মী হিসেবে কাজ করি। অনেকগুলো নাটকের শুটিংও করেছি দুই সময়েই ‘বঁটি দিয়ে কাটা হেয়ার-স্টাইলে’!
 
এইবার কাঁচি দিয়ে কাটছি। কলেজের বান্ধবী বললো, বয়স হচ্ছে তো উন্নতি হচ্ছে! এই বঙ্গদেশে বেশিরভাগ নারীরা, নিজের যখন যা ইচ্ছা তা করতে পারে না। আমিও পারি না। তবে এই যে আমার চুল আমি কাটবো, যখন ইচ্ছা তখন কাটবো, বঁটি দিয়ে ইচ্ছা করলে বঁটি দিয়া কাটবো, কাঁচি দিয়ে ইচ্ছা করলে কাঁচি দিয়া কাটবো- এই ইচ্ছাপূরণই আমার বাঁচিবার আনন্দ!
 
আমি জানি আমি অদ্ভুতুড়ে!