শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

এক পলকেই ঝলসে দিলেন বিদ্যা বালান

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৪৩

শেয়ার

এক পলকেই ঝলসে দিলেন বিদ্যা বালান
বিদ্যা বালান। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় সিনেমা ‘ভুল ভুলাইয়া’তে অভিনেত্রী বিদ্যা বালানের অসাধারণ অভিনয় এখনও দর্শকদের মনে তাজা। অক্ষয় কুমারের সঙ্গে তার গা ছমছমে মুহূর্তগুলো ভয়ের রেশ ছড়িয়েছিল। এর পরেই তৈরি হয়েছে ‘ভুল ভুলাইয়া-২’।

এবার দীপাবলিতে আসছে ‘ভুল ভুলাইয়া ৩’, যেখানে রুহ বাবা চরিত্রে থাকবেন কার্তিক আরিয়ান। আবারও মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা বালান।

শুক্রবার প্রকাশ্যে এসেছে ‘ভুল ভুলাইয়া ৩’-এর প্রথম ঝলক, যেখানে বিদ্যা বালান প্রথম থেকেই ক্ষেপে গিয়ে গালি দিচ্ছেন। শুরুতেই তার মুখ থেকে শোনা যায় ‘শাঁকচুন্নি’ এবং এরপর বাংলায় একের পর এক গালি।
এটা দেখে মনে হচ্ছে, কেন হঠাৎ এমন ক্ষিপ্ত হলেন বিদ্যা? কারণ, তার সিংহাসন যেন অন্য কাউকে দিয়ে দেওয়া হয়েছে! প্রথম ঝলকের দৃশ্য থেকেই এটাই পরিষ্কার।

টিজারের শুরুতেই বিদ্যা বালানের গালিগালাজ শোনা যায়, এরপর কার্তিক আরিয়ানের গলা ভেসে আসে। তিনি বলেন, “কী ভাবছেন, গল্প শেষ হয়ে গেছে? দরজা তো বন্ধ হয়, খুলে যাওয়ার জন্যই।”

অর্থাৎ, আবার খুলবে ‘ভুল ভুলাইয়া ৩’-এর দরজা এবং মঞ্জুলিকা তার খেলা দেখাবে। প্রথম ঝলকে ধরা পড়েছে কার্তিক এবং তৃপ্তির মধ্যে হালকা রোমান্সের দৃশ্য, পাশাপাশি বিদ্যার ভৌতিক চাহনি এবং হাসি।

এদিকে, শোনা যাচ্ছে যে মাধুরী দীক্ষিতও এই সিনেমায় থাকবেন, তবে ক্যামিও চরিত্রে। কিন্তু টিজারে তার উপস্থিতির কোনো প্রমাণ মিলেনি। হয়তো সেই চমক পর্দায় প্রকাশ পাবে। সিনেমাটি পরিচালনা করেছেন আনিস বাজমি।