শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

ঐশ্বরিয়াকে মেয়ে বললেন জয়া বচ্চন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৫৬

আপডেট: ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৫৬

শেয়ার

ঐশ্বরিয়াকে মেয়ে বললেন জয়া বচ্চন
ঐশ্বরিয়া রায়। ছবি: সংগৃহীত

বচ্চন পরিবারে পুত্রবধূ ঐশ্বরিয়া রাইকে নিয়ে গুঞ্জন উঠেছে। শোনা যাচ্ছে, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার দাম্পত্যে কিছু দূরত্ব তৈরি হয়েছে, তবে এই বিষয়ে এখনও কেউ মুখ খোলেননি।

সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে গোটা বচ্চন পরিবার উপস্থিত ছিল, কিন্তু ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যা সেখানে ছিলেন না। পরে আলাদাভাবে উপস্থিত হন তারা, যা এই বিচ্ছেদের গুঞ্জনকে বাড়িয়ে দিয়েছে। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় জয়া বচ্চনের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তিনি ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্কের বিষয়ে আলোচনা করেছেন।

বিজ্ঞ মহলে খবর রয়েছে যে সাংসারিক অশান্তির কারণেই দূরত্ব এসেছে অভিষেক ও ঐশ্বরিয়ার মধ্যে। এই প্রসঙ্গে জয়া বচ্চন ভিডিওতে স্পষ্ট করে বলেছেন, তিনি ঐশ্বরিয়াকে নিজের মেয়ে হিসেবে নেননি, বরং পুত্রবধূ হিসেবেই গ্রহণ করেছেন।

জয়া বচ্চনকে পাপারাজ্জিদের সঙ্গে প্রায়ই কড়া আচরণ করতে দেখা যায়। যখন সাংবাদিকরা ক্যামেরা তাক করেন, তিনি প্রায়ই বিরক্ত হন। তবে ঐশ্বরিয়ার সঙ্গে তার আচরণ কেমন, এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, “আমি ঐশ্বরিয়ার সঙ্গে কেন কড়া আচরণ করব? সে তো আমার মেয়ে নয়, পুত্রবধূ।”

এ ছাড়াও, জয়া জানিয়েছেন যে, অভিষেক ও শ্বেতা বচ্চনকে তিনি কঠোরভাবে বড় করেছেন এবং বড়দের সঙ্গে কিভাবে কথা বলতে হয়, সে বিষয়ে তাদের শিক্ষিত করেছেন। তবে ঐশ্বরিয়াকে আলাদা করে শাসন করার তার প্রয়োজন নেই, কারণ তিনি বিশ্বাস করেন, ঐশ্বরিয়াকে তার বাবা-মা সবকিছু শিখিয়ে মানুষ করেছেন।