শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৫ রবিউল আউয়াল, ১৪৪৬

এখন পর্যন্ত শেখ হাসিনাই আওয়ামী লীগের নেতৃত্বে - অজ্ঞাত স্থান থেকে বাহাউদ্দিন নাসিমের বিবৃতি

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৫০

আপডেট: ৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৫৬

শেয়ার

এখন পর্যন্ত শেখ হাসিনাই আওয়ামী লীগের নেতৃত্বে - অজ্ঞাত স্থান থেকে বাহাউদ্দিন নাসিমের বিবৃতি
সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

দেশের বর্তমান পরিস্থিতিকে "মগের মুল্লুকের" সঙ্গে তুলনা করে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, দেশ এক ক্রান্তিলগ্ন পার করছে। আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। আমরা এক মঘের মুল্লুকে বাস করছি।

অজ্ঞাত স্থান থেকে শনিবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলেছেন তিনি।

শেখ হাসিনাই এখন পর্যন্ত আওয়ামীলীগের শীর্ষ নেতৃত্বে আছেন জানিয়ে নাসিম বলেছেন, সারাদেশে আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর অবর্ণনীয় জুলুম-নিপীড়ন নেমে এসেছে। এরপরও স্বাধীনতা বিরোধী ও ষড়যন্ত্রকারীরা আমাদের নেতাকর্মীদের মনোবল ভেঙ্গে দিতে পারেনি। এখন তারা ছলনা ও চাতুরীর মাধ্যমে নেতা-কর্মীকে বিভ্রান্ত করার পথ নিয়েছে। এর অংশ হিসেবে জালিয়াতি করে আওয়ামী লীগের প্যাড ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়া বিবৃতি প্রদান করছে ষড়যন্ত্রকারীরা। তারা আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্ব পরিবর্তনের গুজব ছড়াচ্ছে।  

এ বিষয়ে প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরও বলেছেন, আপনারা জানেন, দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনা একটি বিশেষ পরিস্থিতিতে ভারতে অবস্থান করছেন। তিনিই আওয়ামী লীগকে নেতৃত্ব দিচ্ছেন। বাংলাদেশ আওয়ামী লীগ হঠাৎ গজিয়ে ওঠা কোনো সংগঠন নয়। আওয়ামী লীগ এদেশেের মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল। এ দলের নেতৃত্বে আছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা। ফলে কারো অপপ্রচারে আপনারা বিভ্রান্ত হবেন না।

দলের নেতাদের প্রতি নির্দেশনা দিয়ে তিনি বলেছেন, দলের যেকােনো সিদ্ধান্ত আপনারা দায়িত্বশীল নেতাদের মাধ্যমে জানতে পারবেন। কোনো ষড়যন্ত্রকারীদের কথায় কান না দিয়ে নিজেদের ঐক্যবদ্ধ করাই এখন আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রধান কাজ। আমরা বিশ্বাস করি শিগগিরই আঁধার কেটে যাবে। বাংলাদেশ আবার মুক্তিযুদ্ধের চেতনার পথে পরিচালিত হবে। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।