শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

আওয়ামীপন্থী সাংবাদিক বুলবুল ও ইকবাল সোবহানের সঙ্গে জামায়াতের আমিরের ছবির রহস্য কি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর, ২০২৪ ০০:২০

আপডেট: ২৬ সেপ্টেম্বর, ২০২৪ ০০:৪০

শেয়ার

আওয়ামীপন্থী সাংবাদিক বুলবুল ও ইকবাল সোবহানের সঙ্গে জামায়াতের আমিরের ছবির রহস্য কি
ছবিঃ শফিকুর রহমানের সঙ্গে সাংবাদিকরা

প্রয়াত সাংবাদিক রুহুল আমিন গাজীর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে তার মরদেহ আনা হয়। শ্রদ্ধা শেষে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন জামায়াতে ইসলামীর আমির  শফিকুর রহমান।

জানাজায় তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বহু রাজনীতিবিদ ও সাংবাদিক উপস্থিত ছিলেন। 

জানাজায় ইমামতি করতে আসা জামায়াতে ইসলামীর আমির  শফিকুর রহমানের সঙ্গে সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী, মঞ্জুরুল আহসান বুলবুলসহ কয়েকজন সাংবাদিকদের একটি ছবি সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

আওয়ামীপন্থী বিতর্কিত সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী, মঞ্জুরুল আহসান বুলবুলের সঙ্গে কেন জামায়াতের আমির? এমন প্রশ্ন তুলছেন সাধারণ মানুষ। বাংলা এডিশনের কাছে বিষয়টি পরিস্কার করেছেন জামায়াতের আমির নিজেই। তিনি জানিয়েছেন, সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজায় ইমামতি করতে প্রেসক্লাবে যান তিনি। টেবিলে বসে থাকার সময়, বুলবুল, ইকবাল সোবহানসহ কয়েকজন সাংবাদিক তার পাশে এসে বসেন। তাদের সঙ্গে কোন বৈঠক বা আলোচনা হয়নি জানিয়ে জামায়াতের আমির শফিকুর রহমান বলেন, তারা পাশে এসে বসায় তিনি বিব্রত হয়েছেন। 

অনেকটা আত্মগোপনে থাকা আওয়ামীপন্থী সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী ও মঞ্জুরুল আহসান বুলবুল এভাবে প্রকাশ্যে আসায় বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। কারণ ছাত্র আন্দোলনে যাত্রাবাড়ীতে ইমরান হোসেন নামের এক তরুণ হত্যা মামলার আসামী শেখ হাসিনার সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জ্যেষ্ঠ সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল।