শনিবার

১২ অক্টোবর, ২০২৪
২৭ আশ্বিন, ১৪৩১
০৮ রবিউছ ছানি, ১৪৪৬

ভারতে পালানোর সময় সাবেক এমপির দুই সহযোগীসহ আটক তিন

প্রতিনিধি,কুষ্টিয়া

প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২৪ ১০:০৫

আপডেট: ১২ অক্টোবর, ২০২৪ ১০:১৯

শেয়ার

ভারতে পালানোর সময় সাবেক এমপির দুই সহযোগীসহ আটক তিন
ভারতে পালানোর সময় বিজিবির হাতে আটক তিন। ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত থেকে নাটোর-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ঘনিষ্ঠ সহযোগী রাশেদুল ও রেজাউলসহ মোট তিনজনকে আটক করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি। তারা তিনজনই আওয়ামী লীগের রাজনীতি করেন। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় রাশেদুল, রেজাউল ও আমিনুল ইসলাম ডাবলু নামের তিনজনকে আটক করা হয়েছে। অবৈধভাবে ভারতে পালানোর সময় তাদের আটকের বিষয়টি শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে নিশ্চিত করেছেন ৪৭ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব মুর্শেদ রহমান।

লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব মুর্শেদ জানিয়েছেন, ‘কুষ্টিয়ার দৌলতপুর  সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় রাশেদুল, রেজাউল ও আমিনুল ইসলাম ডাবলু নামের তিনজনকে আটক করা হয়েছে। তারা মাদক ব্যবসায়ী ও বিভিন্ন হত্যাকান্ডের সাথে জড়িত কুখ্যাত সন্ত্রাসী।’

উক্ত সন্ত্রাসীদের অবস্থানের সংবাদ বিজিবি জানতে পেরে কুষ্টিয়া ব্যাটালিয়নের ৪৭ বিজিবি অধিনায়কের দিকনির্দেশনায় সন্ত্রাসীরা সীমান্ত এলাকায় অবস্থানকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী অভিযান পরিচালনা করে। এ সময় রাশেদুল, রেজাউল ও আমিনুল ইসলাম ডাবলুকে আটক করে বিজিবি।