শনিবার

২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ আশ্বিন, ১৪৩১
২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

ভারতীয় দর্শকদের হামলায় হাসপাতালে টাইগার রবি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৩৩

আপডেট: ২৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৫৭

শেয়ার

ভারতীয় দর্শকদের হামলায় হাসপাতালে টাইগার রবি
ভারতীয় দর্শকদের হামলার শিকার টাইগার রবি। ছবি: সংগৃহীত

কানপুরে দ্বিতীয় টেস্টে লড়ছে ভারত-বাংলাদেশ। বৃষ্টি বিঘ্নিত দিনে টাইগাররা ৭৪ রানে ২ উইকেট হারিয়ে স্বস্তিতে প্রথম সেশন পার করলেও বাংলাদেশ দলের সমর্থক রবির জন্য সময়টা ছিল অস্বস্তির।

বাংলাদেশের প্রায় সব সিরিজ ও আন্তর্জাতিক টুর্নামেন্টে বাঘের বেশে গ্যালারিতে সরব উপস্থিতি থাকে তার। এ জন্য টাইগার রবি নামে পরিচিতি পান তিনি।

শুক্রবার কানপুরে ম্যাচ চলাকালীন ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতির ঘটনায় আহত হন বাংলাদেশি এ সমর্থক। পরে নিরাপত্তা কর্মীরা তাকে নিরাপদ স্থানে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক চিকিৎসা দিতে হাসপাতালে নেওয়া হয়েছে তাকে।

জানা যায়, মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরে হাতাহাতিও জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

আহত অবস্থায় রবি, তার ওপর হামলায় পাজরের নিচের অংশে আঘাত পেয়েছেন বলে স্থানীয় পুলিশকে জানান। বাংলাদেশ থেকে বিভিন্ন দেশে যাওয়া সমর্থকদের মধ্যে রবি অন্যতম। লম্বা সময় ধরেই বাংলাদেশ দলের বিভিন্ন সিরিজে মাঠে গর্জন তুলেন তিনি।